FAQs

ফ্রিকুয়েন্টলি আস্কড কোয়েশ্চেন

  • Premise এর কাজ কি?

    সমাজের জীবন যাপনের মান নিরূপন করার জন্য প্রেমিস বিভিন্ন ধরণের রিসার্চ করে এবং রিসার্চে প্রাপ্ত ফলাফল বিভিন্ন সামাজিক উন্নয়ন সংস্থা গুলোকে প্রদান করে সহায়তা করে থাকে। প্রেমিস কাজ করেছে গেটস ফাউন্ডেশন, গুগল, এবং ব্লুমবার্গের মত প্রতিষ্ঠানের সাথে যারা বিশ্বের উন্নয়নে নিয়মিত কাজ করে যাচ্ছে।

  • Premise কার জন্য কাজ করে?

    Premise কাজ করে থাকে সরকারী প্রতিষ্ঠান, মানবিক সাহায্যকারী সংস্থা, এনজিও, বিভিন্ন দাতব্য সংস্থা ইত্যাদি আরও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা সমূহকে যারা সমাজ ও দেশের উন্নয়নে কাজ করে থাকে।

  • আমি কিভাবে কন্ট্রিবিউটর হবো?

    কন্ট্রিবিউটর হতে আপনাকে স্মার্টফোন থেকে গুগল প্লেস্টোর এর মাধ্যমে Premise অ্যাপ ডাউনলোড করে পরবর্তী নির্দেশনা অনুসরণ করতে হবে।

  • Premise কোথায় কোথায় আছে?

    আমরা বিশ্বের ৭০ টিরও বেশি দেশে কাজ করছি। সরকারী প্রতিষ্ঠান, মানবিক সাহায্যকারী সংস্থা, এনজিও, বিভিন্ন দাতব্য সংস্থা ইত্যাদি আরও বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থা সমূহের সাথে আমরা কাজ করি যারা সমাজ ও দেশের উন্নয়নে কাজ করে থাকে।

  • আমার কি কোনো নির্দিষ্ট ডিভাইস ব্যবহার করতে হবে?

    বাংলাদেশে Premise শুধুমাত্র এন্ড্রোয়েড ফোনে ব্যবহার করা যাবে। সঠিক ভাবে ব্যবহার করতে ভাররন ৪.০ এর উপরে হোয়া জরুরি।

  • আমার কি ইন্টারনেট কানেকশন আব ওয়াইফাই থাকতে হবে?

    হ্যা, টাস্ক সম্পন্ন করার জন্য এবং টাস্ক রিজার্ভ করার জন্য অবশ্যই ইন্টারনেট কানেকশন থাকতে হবে।

  • Premise এ কাজ করে আমি কত টাকা আয় করতে পারবো?

    আপনি ঠিক কত টাকা আয় করতে পারবেন তা নির্ভর করবে আপনি আপনার লোকেশনে কত গুলো টাস্ক পাচ্ছেন এবং কতগুলো টাস্ক সঠিক ভাবে সম্পন্ন করতে পারছেন তার উপর। আমাদের অনেক কন্ট্রিবিউটর অর্থ উপার্জন করে হাত খরচ চালাতে পারছেন। খুব সহজ কিছু মাধ্যম ব্যবহার করে টাকা উত্তোজন করা সম্ভব।

  • টাস্ক সম্পন্ন করার কি নির্দিষ্ট কোনো লিমিট আছে?

    কোনো নির্দিষ্ট লিমিট নেই, তবে আপনি ঠিক করতগুলো টাস্ক পাবেন না নির্ভর করে আপনার এলাকায় আমাদের কি কি তথ্যের প্রয়োজন তার উপর। অনেক লোকেশনে টাস্ক বেশি থাকে আবার অনেক লোকেশনে টাস্ক কম থাকতে পারে। বেশি বেশি টাস্ক পেতে আপনাকে কিছুক্ষন পর পর টাস্ক চেক করতে হবে। এবং আপনার লোকেশনে অন্য কেউ টাস্কটি রিজার্ভ করার পূর্বেই আপনাকে টাস্কটি রিজার্ভ করতে হবে।

  • Premise কি নিরাপদ?

    Premise সব সময়ই নিরাপত্তার বিষয়ে প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের কন্ট্রিবিউটররা যেন নিরাপদে সকল টাস্ক সম্পন্ন করর পারে এবং তাদের সকল তথ্য যেন আমাদের কাছে নিরাপদ থাকে সেবিষয়ে আমরা নিয়মিতভাব কাজ করে যাচ্ছি। এছাড়াও আমাদের কান্ট্রি সাপোর্ট স্পেশালিস্ট সব সময়ই যেকোন টাস্ক নিরাপদ কিনা তা নিশ্চিত করছে। সার্ভে গ্রহণযোগ্যতার প্রয়োজনে আমরা কন্ট্রিবিউটরদের কি তথ্য নিয়ে থাকি যা সম্পূর্ন নিরাপদ সার্ভারে সংরক্ষন করা হয় এবং সব সময়ই গোপন রাখা হয়।

  • আমার কি লোকেশন এবং ক্যামেরা ব্যবহার করাতে হবে?

    আমাদের কিছু টাস্ক সম্পন্ন করতে আপনাকে ছবি তুলতে হতে পারে। এছাড়াও টাস্কটি আপনি সঠিক স্থানে করছেন কিনা তা জানার জন্য লোকেশন অন রাখা প্রয়োজন।

আপনার যদি আরও কোনো প্রশ্ন থাকে তবে support@premise.com এ ইমেইল করুন।

Start making money now.

Android app on Google Play